Anna Claire Clouds Biography [অ্যানা ক্লেয়ার ক্লাউডস জীবনী]

 অ্যানা ক্লেয়ার ক্লাউডস 

অ্যানা ক্লেয়ার ক্লাউডের একজন আমেরিকান চলচ্চিত্র অভিনেত্রী, মডেল এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব।  তিনি ১৫ ফেব্রুয়ারী ১৯৯৫ তারিখে মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসির ন্যাশভিলে জন্মগ্রহণ করেন। এই  অভিনেত্রী মূলত ভিডিও এবং ওয়েব দৃশ্যে অভিনয়ের জন্য বিখ্যাত।  অ্যানা ২৪ বছর বয়সে ২০১৯ সালে বিনোদন শিল্পে তার কর্মজীবন শুরু করেন।  ফিল্ম স্টুডিও 'Many Vids' দিয়ে তিনি প্রথম শুটিং করেন।

Anna Claire Clouds Biography [অ্যানা ক্লেয়ার ক্লাউডস জীবনী]

এরপর তিনি অভিনেত্রী হিসেবে অন্যান্য ফিল্ম স্টুডিওতেও কাজ করেছেন। তিনি A.T. Media এবং G.H. Secrets এর মতো ফিল্ম স্টুডিওতে কাজ করেছেন। তাই আজ অ্যানা ক্লেয়ার বায়োগ্রাফিতে আমরা অভিনেত্রীর প্রারম্ভিক জীবন, ক্যারিয়ার, ব্যক্তিগত জীবন, শারীরিক পরিমাপ এবং ফিল্মগ্রাফি সম্পর্কে তথ্য জানাব।

অ্যানা ক্লেয়ার ক্লাউডের জীবনী এবং ব্যক্তিগত বিবরণ

পূর্ণ নামআনা ক্লেয়ার ক্লাউডস
ডাক নামআনা ক্লাউডস, আনা ক্লেয়ার
জন্ম তারিখ১৫ ফেব্রুয়ারি, ১৯৯৫
বয়স (২০২৩ হিসাবে)২৮ বছর
জন্মস্থানন্যাশভিল, টেনেসি,
মার্কিন যুক্তরাষ্ট্র
রাশিচক্রকুম্ভ রাশি
লিঙ্গমহিলা
হোমটাউনন্যাশভিল, টেনেসি,
মার্কিন যুক্তরাষ্ট্র
শখ / অভ্যাস / আগ্রহঅর্থ, নাচ, সাঁতার, ভ্রমণ
খাবারের অভ্যাসনিরামিষাশী
বিখ্যাতঅভিনয়ের জন্য
পেশাঅভিনেত্রী, মডেল
ধর্মজানা নেই
জাতীয়তাআমেরিকান

অ্যানা ক্লেয়ার ক্লাউডের ফ্যামিলি, রিলেশনশিপ অ্যান্ড অ্যাফেয়ার্স

আনা ক্লেয়ার ক্লডস মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসির ন্যাশভিলে জন্মগ্রহণ করেন। অভিনেত্রী আনা ক্লেয়ার ক্লডস একটি ভাল পরিবার থেকে এসেছেন। তিনি তার বাবা-মায়ের দ্বারা বড় হয়েছেন। তার বাবার নাম ও মায়ের নাম জানা যায়নি। তার ভাইবোনের নামও পাওয়া যাচ্ছে না। তিনি তার ব্যক্তিগত জীবন মিডিয়ার সাথে শেয়ার করেন না। আনা ক্লেয়ার তার পরিবার সম্পর্কে খুব গোপন।

বাবা-মা ও ভাই-বোনের সঙ্গে শৈশবের দিনগুলো কাটিয়েছেন তিনি। আনা ক্লেয়ার ক্লাউডস বয়ফ্রেন্ড কে? তাই আমরা আপনাকে বলি যে তিনি তার ব্যক্তিগত জীবন এবং সম্পর্ক সম্পর্কে খুব ব্যক্তিগত। তিনি তার প্রেমিক এবং সম্পর্ক সম্পর্কে কোন তথ্য দেননি। তাই তার অতীত সম্পর্ক, প্রাক্তন এবং হুকআপ সম্পর্কে কোনও তথ্য নেই। আমরা এটি সম্পর্কে তথ্য পাওয়ার সাথে সাথে ব্লগটি আপডেট করব।

শারীরিক পরিমাপ এবং শারীরিক উপস্থিতি

উচ্চতা ( ফুটে )৫ ফুট ১ ইঞ্চি
উচ্চতা (সেন্টিমিটারে)১৫৫ সে.মি.
উচ্চতা (মিটারে)১.৫৫ মি
ওজন৪৯ কেজি
ওজন (পাউন্ডে)107 পাউন্ড
শরীরের পরিমাপ৩২-২৬-৩৪
মুখের আকৃতিজানা নেই
শরীরের আকৃতিজানা নেই
বুকের মাপজানা নেই
কোমরের মাপজানা নেই
জুতার আকার
ফিগারজানা নেই
চোখের রঙবাদামী
চুলের রঙস্বর্ণকেশী
ট্যাটুজানা নেই

অ্যানা ক্লেয়ার ক্লাউডের ক্যারিয়ার

অ্যানা ক্লেয়ার একজন আমেরিকান চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল। অভিনেত্রী আনা প্রধানত ভিডিও এবং ওয়েব দৃশ্যে অভিনয়ের জন্য বিখ্যাত। তিনি ২৪ বছর বয়সে ২০১৯ সালে বিনোদন শিল্পে তার অভিনয় জীবন শুরু করেন। তিনি ফিল্ম স্টুডিও 'Many Vids' এর সাথে তার প্রথম শুটিং করেছিলেন। এরপর তিনি অভিনেত্রী হিসেবে অন্যান্য ফিল্ম স্টুডিওতেও কাজ করেছেন।

যে ফিল্ম স্টুডিওগুলিতে অ্যানা ক্লেয়ার ক্লাউড কাজ করেছেন তার মধ্যে এ.টি মিডিয়া এবং জি.এইচ সিক্রেটস প্রধানত অন্তর্ভুক্ত রয়েছে। ফিল্ম স্টুডিওর পাশাপাশি, অ্যানা বিনোদন শিল্পের বিভিন্ন বিখ্যাত অভিনেত্রীদের সাথে ভিডিওতেও পারফর্ম করেছেন। সেই অভিনেত্রীদের নাম জ্যাজমিন লুভ এবং মেসি মেডোজ। বর্তমানে, অ্যানা ক্লেয়ার একজন আমেরিকান চলচ্চিত্র অভিনেত্রী, মডেল এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব হিসাবে তার নাম তৈরি করেছেন।

অ্যানা ক্লেয়ার ক্লাউডের আয়

তার আনুমানিক নেট মূল্য $200k থেকে $500k US ডলার (প্রায়)। তার মাসিক বেতন জানা নেই। অ্যানা ক্লেয়ার ক্লাউডের আয়ের প্রধান উৎস হল একজন অভিনেত্রী এবং মিডিয়া তারকা হিসেবে তার ক্যারিয়ার। এখানে বলা বাহুল্য যে তার নেট মূল্য অনুমানিক বলা হয়েছে। তবে তার বেতন এখনো প্রকাশ করা হয়নি। কিন্তু সে তার ক্যারিয়ার থেকে অনেক আয় করে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url